আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য

সম্ভাবনার স্বপ আমার।
২টা মিনিট ব্যয় করে পোষ্ট পড়ে দেখুন হতে পারেন আপনি এর সহায়ক!!!
এবারে ডিজিটাল ওয়াল্ড-২০১৬
থেকে বিভিন্ন উদ্ভবন এর সুফল দেখে আমি সত্যি অবাক হবার সাথে গর্ব লাগছে দেশ ডিজিটাল এর পথে কতটা দ্রুততার সাথে আগাচ্ছে, যা সুধু একটি আই.টি বান্ধব জাতিয় নেতিত্বের জন্য সম্ভব হয়েছে।
আমি সব সময় আমার মেধা আই.টি ভিত্তিক কাজের উন্নয়ন ও জনসেবার প্রত্তয়ে দেয়ার চেষ্টা করেছি, যার প্রথম ফল (ডিজিটাল বরিশাল অ্যান্ড্রয়েড অ্যাপস) যেখানে বরিশালে সকল গুরুত্বপূর্ণ নাম্বার ও তথ্যভাণ্ডার হিসাবে করা হয়েছিল, মাননীয় জেলা প্রশাসক গাজী মোঃ সাইফুজ্জামান স্যার সেটাকে ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০১৬তে পুরস্কৃত করেন, কিন্তু পরবর্তীতে জনবল সহায়তার জন্য আর তথ্য আপডেট করা হয় নি কারন আমি ঢাকাতে একটি প্রাইভেট আই.টি ফার্ম এ কাজ করি।
তাই, আবারে একটি উদ্দ্যোগ নিতে চাচ্ছি যা আমি কাজের ফাঁকে-ফাঁকে আপনাদের সহায়তা পেলে পরিচালনায় এগিয়ে নিতে পারবো তা হলো (ডিজিটাল বরিশাল ডট কম)
আমাদের জেলাতে নামি বেনামি অনেক অনলাইন পত্রিকা আছে, এটা কোন পত্রিকা নয় তবে ম্যাগাজিন বলতে পারেন, বরিশালের প্রথম আই.টি সংবাদ ভিত্তিক আপনাদের অনলাইন ম্যাগাজিন হবে (ডিজিটাল বরিশাল ডট কম)
এখানে কোন রাজনীতি নয় সংঘাত নয় সুধু সফলতা সম্ভাবনা ও আধুনিক উন্নয়ন এর সংবাদ ও প্রযুক্তি প্রেমিদের রসদভান্ডার হবে।
এখনে থাকবেঃ
ফ্রিন্যান্সিংক ও অনলাইন এ কাজ করা ও ইনকাম করার বিভিন্ন পথ নিয়ে লেখা, সফল আই.টি ব্যাক্তি ও তাদের জীবনের সফলতার কথা, প্রশাসনিক তথ্য প্রযুক্তির বিভিন্ন সেমিনার বা অনুষ্ঠান এর সংবাদ, বিভিন্ন টেকনোলোজি আপডেট, সফটওয়্যার সংক্রান্ত তথ্য ও ফাইল, আরো অনেক কিছু, যা পরবর্তীতে আপনাদের মতামতের ভিত্তিতে আরো সংযোজিত হবে।
তাই আপনাদের সহায়তা যেমন: আমি বরিশালবিভাগ এর আই.টি সব সেমিনার বা সভার সংবাদ সংগ্রহ করতে কিছু বিসস্ত ও আগ্রহী ব্যাক্তিতদের সহায়তা দরকার।
এবং কিছু ওয়েব এডিটর থাকবে যারা সকলকে তথ্য দিয়ে সহায়তা করবেন।
এই ভাবে যদি আমার তৈরিকৃত পদ্ধতি তে সবাই কাজ করি তবে এই সাইটে এর মাধ্যমে তথ্য প্রযুক্তিগত সমৃধি ডিজিটাল বরিশাল বাস্তবায়ন সম্ভব হবে ইনশাআল্লাহ আমি আশাবাদী।
এখন আপনাদের মতামত দিলে আমি আমার এই ছোট্ট উদ্যোগ কে ধন্য মনে করবো।